অনুষ্ঠিত হল ‘উরি’ সিনেমার স্ক্রিনিং

17

দিনদর্পণ : সামনেই মুক্তি পেতে চলেছে ভিকি কৌশল এবং ইয়ামি গৌতম-র নতুন সিনেমা। মুক্তি পাওয়ার দুদিন আগে বুধবার মুম্বইয়ে অনুষ্ঠিত হল ভিকি কৌশল এবং ইয়ামি গৌতম-র ছবির স্ক্রিনিং।

অনুষ্ঠানে ভিকি কৌশল, ইয়ামি গৌতম, ক্রিতী কুলহারি ছাড়াও আরও অনেক বলিউড তারকা উপস্থিত ছিলেন। ভিকি এবং ইয়ামি নিজেদের গাড়ি করেই অনুষ্ঠানে পৌঁছন। ইয়ামি গৌতমকে কালো পোশাকে অপূর্ব লাগছিল। ভিকি কিন্তু ক্যাজুয়াল পোশাক পড়েছিলেন। ভিকি কৌশল-র গার্ল ফ্রেন্ড হার্লিন শেঠিও উপস্থিত ছিলেন স্ক্রিনিং-র বিশেষ  অনুষ্ঠানে।

উরি সিনেমায় ক্রিতী একজন আর্মি অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। স্ক্রিনিং-র বিশেষ অনুষ্ঠানে তিনি একাই এসেছিলেন। অনুষ্ঠানে ট্র্যাডিশানাল আউটফিটে তাকেও দুর্দান্ত লাগছিল।ক্যাটরিনা ক্যাইফের বোন লিসাবেল তাঁর বাবা- মার সঙ্গে স্ক্রিনিং-এ আসেন। পূজা হেগড়ে, ভ্রিক্রান্ত মাসী এবং বরুণ মিত্রকেও দেখা যায় স্ক্রিনিং-র অনুষ্ঠানে। অভিনেত্রী ভাগ্যশ্রী তাঁর ছেলে অভিমন্যুকে সঙ্গে করে নিয়ে এসেছিলেন। পরিচালক, প্রযোজক অভিষেক কাপুর তাঁর স্ত্রী প্রজ্ঞাকে নিয়ে আসেন। প্রযোজক গোল্ডি বেহালও স্ক্রিনিং-র অুনষ্ঠানের অতিথি তালিকা থেকে বাদ পড়েননি।

২০১৬-তে পাকিস্তানের জম্মু ও কাশ্মীর-র উরি বেস ক্যাম্পে ঘটা সার্জিক্যাল স্ট্রাইকের উপর ভিত্তি করে তৈরি করা হয় উরি সিনেমা। সিনেমায় ভিকি কৌশল একজন আর্মি অফিসার। গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি।

আদিত্য ধর পরিচালিত উরি সিনেমায় পরেশ রাওয়াল এবং মোহিত রায়নাও অভিনয় করেছেন।