সদ্য ১৮-য় পা অনুরাগ কাশ্যপ কন্যার

19

দিনদর্পণ : ১৮ বছরে পা দিলেন অনুরাগ কাশ্যপ-র মেয়ে আলিয়া কাশ্যপ। মঙ্গলবার রাতে নিজের কাছের মানুষদের সঙ্গে জন্মদিন পালন করলেন আলিয়া। জন্মদিনের অনুষ্ঠানে অনেক সেলেবই উপস্থিত ছিল। শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর, পরিচালক ইমতিয়াজ আলির মেয়ে ইদা আলিও জন্মদিনের পার্টিতে যান।

অভিনেতা সইফ আলি খানের ছেলে ইব্রাহিমও আলিয়া-র জন্মদিনের অতিথি তালিকা থেকে বাদ পড়েননি। ইব্রাহিম আলিয়ার খুব কাছের বন্ধু।

জন্মদিন পার্টির অনেক ছবি আলিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই সমস্ত ছবিতে আলিয়ার সঙ্গে তাঁর মা আরতি বাজাজ-ও ছিলেন। একটা ছবিতে আলিয়ার জন্মদিনের কেক দেখা গিয়েছে, যা সত্যিই অসাধারণ।

অনুরাগ তাঁর এবং আলিয়ার একটা ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন এবং ছবির সঙ্গে দেন সুন্দর ক্যাপশান, ‘সাম পিওপল জাস্ট নেভার গেট এনাফ স্লিপ আলিয়া কাশ্যপ। অন দ্য ওয়ে টু হার নিউ পাসপোর্ট…দ্য ড্রিডেড ১৮ কামিং সুন’।

ইনস্টাগ্রামের বোনা ফাইড সেলিব্রিটি আলিয়া কাশ্যপ। যার ১১৭ হাজার ফলোয়ার্স। আলিয়া সারাদিন তাঁর বাবার সঙ্গে কাটানোর সুন্দর মুহুর্তগুলোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। অনুরাগ কাশ্যপ এখন ‘স্কেয়ারড গেমস’-র দ্বিতীয় সিসন নিয়ে ব্যস্ত।