জন্মদিনে মেয়েকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট শ্বেতার

14

দিনদর্পণ : বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা তাঁর কন্যা নাভিয়া নাভেলির জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন৷ ইনস্টাগ্রামে দেখতে পাওয়া যাবে সেই সব ছবি৷

ছবিতে নাভিয়া নাভেলিকে খুব মিস্টি লাগলেও সকলের মন ছুঁয়ে গিয়েছে ২১ বছরের জন্মদিনে তাঁকে করা তাঁর মায়ের ম্যাসেজ। শ্বেতা লিখেছেন ‘বছরগুলো উড়ে চলে যায়না, সময়ের সঙ্গে এক-একটা বছর কেটে যায়, সেই বছরগুলির মধ্যেই এক একটা বছর যোগ হয়ে তুমি ২১ বছরে পা রেখেছ, আমি এবং তুমি একসঙ্গেই বড়ো হয়েছি’।

ইন্সটাগামে শ্বেতার পোস্ট করা নাভিয়ার ছ -মাসের ছবিটা খুবই মিস্টি৷ তিন ভাই বোনের মধ্যে নাভিয়া সবথেকে বড়। তাঁর ভাই অগস্ত্যার ১৮ বছরের জন্মদিন এই বছরেরই নভেম্বর মাসে পালিত হয়েছে। নাভিয়া নাভেলি একজন অভিনেত্রী না হয়েও জন্ম থেকেই সে সেলিব্রিটি। সম্প্রতি নাভিয়া মায়ের ডিজাইন করা পোশাক পড়ে ডিজাইনার মনিষা জ্যায়সিং-য়ের সঙ্গে মডেলিং করেছে। শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা খুশি কাপুর নাভিয়ার অন্যতম বন্ধু৷ শাহরুখ পুত্র আরিয়ান এবং নাভিয়া একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছে। নাভিয়ার দাদু অমিতাভ বচ্চন এবং দিদা জয়া বচ্চন অভিনয় জগতে খুবই পরিচিত। তাঁর মামা অভিষেক বচ্চন ও মামি ঐশর্য বচ্চনও অভিনয়  জগতে বেশ নাম করেছেন। কিন্তু নাভিয়ার তাদেরকে অনুসরণ করার কথা এখনও শোনা যায়নি।কিছুদিন আগের একটা ইন্টারভিউয়ে শ্বেতা জানিয়েছেন, নাভিয়া অভিনয় জগতে আসতে চাইলে সেটা তাঁর কাছে চিন্তার কারণ৷  অক্টোবরে শ্বেতা বচ্চনের একটি বই ‘প্যারাডাইস টাওয়ার’  প্রকাশিত হওয়ার পর তিনি একজন লেখিকা হিসেবে পরিচিতি পান।